২০০ সিনিয়র নার্স নিচ্ছে বিএসএমএমইউ

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) সিনিয়র স্টাফ নার্স পদে মোট ২০০ জনকে নিয়োগ দেয়া হবে। এ পদের জন্য ইতিমধ্যেই শুরু হয়ে গেছে আবেদন প্রক্রিয়া। যোগ্যতা থাকা সাপেক্ষে আপনিও আবেদন করতে পারেন। বিস্তারিত জানাচ্ছেন –
নার্সিং পেশায় যারা ক্যারিয়ার গড়তে চান তারা বিএসএমএমইউতে আবেদন করতে পারেন। এখানে ২০০ সিনিয়র নার্স নিয়োগ দেয়ার ঘোষণা দিয়ে ৪ অক্টোবর বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তিটি বিভিন্ন জাতীয় পত্রিকায় প্রকাশ করা হয়েছে। এতে চূড়ান্ত নিয়োগ প্রাপ্তদের ১০ম গ্রেডে বেতন ও সরকারি অন্যান্য সুযোগ-সুবিধা দেয়া হবে। বিজ্ঞপ্তিতে আবেদনপত্রের খসড়া দেয়া আছে। বিজ্ঞপ্তিটি দেখে আবেদন করতে পারেন। অনলাইনে আবেদনপত্র সংগ্রহ করা যাবে www.bsmmu.edu.bd এই ঠিকানা থেকে।

যারা আবেদন করতে পারবেন : সিনিয়র স্টাফ নার্স পদে আবেদনকারীকে ডিপ্লোমা ইন নার্সিং এবং ডিপ্লোমা ইন মিডওয়াইফারি হতে হবে। এছাড়া প্রার্থীদের বাংলাদেশ নার্সিং কাউন্সিল কর্তৃক রেজিস্টার্ড হতে হবে। সঙ্গে লাগবে যে কোনো স্বীকৃত প্রতিষ্ঠানে দুই বছরের পেশাগত কাজের অভিজ্ঞতাও। তবে বিশেষ ক্ষেত্রে অভিজ্ঞতা শিথিলযোগ্য। এছাড়া অতিরিক্ত যোগ্যতা হিসেবে প্রার্থীদের বিএসসি ইন নার্সিং ডিগ্রি থাকতে হবে।

আবেদন প্রক্রিয়া : আবেদনকারীকে রেজিস্ট্রার, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অনুকূলে পূবালী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ঢাকার শাহবাগ এভিনিউ শাখায় ৫০০ টাকার অফেরতযোগ্য ব্যাংক ড্রাফট বা পে-অর্ডারসহ নিুস্বাক্ষরকারীর অফিসে অথবা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রাপ্ত নির্দিষ্ট আবেদনপত্রে আট কপি আবেদন, পাসপোর্ট আকারের আট কপি ছবি ও আট সেট করে সব সার্টিফিকেটের কপি আগামী ৩ নভেম্বর, ২০১৬ বেলা আড়াইটার মধ্যে রেজিস্ট্রার, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) অফিসে জমা দিতে হবে। অসম্পূর্ণ আবেদন বাতিল বলে গণ্য হবে। নির্দিষ্ট সময়সীমার পর পাঠানো আবেদন বাতিল বলে গণ্য হবে। মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে সরকারি নীতিমালা অনুসরণ করা হবে।

বেতন-ভাতা এবং অন্যান্য সুবিধাদি : চূড়ান্তভাবে নিয়োগপ্রাপ্ত প্রার্থীদের বেতন স্কেল গ্রেড-১০ অনুযায়ী ১৬ হাজার টাকা থেকে ৩৮ হাজার ৬৪০ টাকা স্কেলে দেয়া হবে।

ডেটলাইন : আবেদন করা যাবে আগামী ৩ নভেম্বর, ২০১৬ পর্যন্ত।

You may also like...