সপ্তাহের বাছাই চাকরি

মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়

পদের নাম: শিক্ষক (শিক্ষা কার্যক্রম পরিচালনা)।

পদের সংখ্যা: ১৫।

যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক/সমমান ডিগ্রি। সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

বেতন: সাকল্যে ১১৪৪০ টাকা।

আবেদনের ঠিকানা: আগ্রহী প্রার্থীদের প্রকল্প পরিচালক ‘সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষা ও স্বাস্থ্য কার্যক্রম’ প্রকল্প বাস্তবায়নকারী সংস্থা, স্পন্দনবি, ৩০২, মিরপুর রোড, শ্যামলী, ঢাকা ১২০৭-এই ঠিকানায় স্বহস্তে লিখিত আবেদনপত্রের সঙ্গে একটি জীবনবৃত্তান্ত ও সব শিক্ষাগত যোগ্যতার সত্যায়িত ফটোকপি নির্ধারিত তারিখের মধ্যে সরাসরি/ডাকযোগে জমা দিতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২৫ আগস্ট ২০১৬।

সূত্র: ১১ আগস্ট প্রথম আলো, পৃ. ১৪।

বাংলাদেশ এক্সটেনশন এডুকেশন সার্ভিসেস (বিজ)

পদের নাম: শাখা ব্যবস্থাপক।

পদের সংখ্যা: ৫০।

যোগ্যতা ও অভিজ্ঞতা: ন্যূনতম স্নাতক। ঋণ কর্মসূচিতে পিকেএসএফের সহযোগী/অন্য কোনো ঋণ প্রদানকারী সংস্থায় শাখা ব্যবস্থাপক পদে কমপক্ষে ৩ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। এমএস ওয়ার্ড এবং এমএস এক্সেল প্রোগ্রাম জানতে হবে।

বয়স: ৩১-০৮-১৬ তারিখে সর্বোচ্চ ৩৮ বছর।

বেতন: বাড়িভাড়া, চিকিৎসা ভাতা, অন্যান্য ভাতাসহ মোট বেতন মাসিক স্থান ভেদে ২২১৮৫ টাকা থেকে ২৬৬৪৪ টাকা। শিক্ষানবিশকালীন (১ম তিন মাস) মাসিক স্থিরকৃত বেতন ২০০০০ টাকা প্রদান করা হবে। যোগদানের সময় ফেরতযোগ্য জামানত ২১

হাজার টাকা জমা দিতে হবে।

আবেদনের ঠিকানা: আগ্রহী প্রার্থীদের আবেদনপত্রসহ পূর্ণ জীবনবৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতার সনদ ও ২ কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, জাতীয় পরিচয়পত্র/জন্মনিবন্ধনের ফটোকপি, যোগাযোগের ফোন নম্বরসহ পরিচালক (প্রশিক্ষণ ও মানবসম্পদ), বাংলাদেশ এক্সটেনশন এডুকেশন সার্ভিসেস (বিজ), প্রধান কার্যালয়, বাড়ি নম্বর ১৮৩ ইস্টার্ন রোড, লেন ২, নিউ ডিওএইচএস, মহাখালী, ঢাকা ১২০৬ এই ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২০ আগস্ট ২০১৬।

সূত্র: ৩ আগস্ট প্রথম আলো, পৃ. ৮।

ব্র্যাক

পদের নাম: ব্রাঞ্চ ম্যানেজার।

শিক্ষাগত যোগ্যতা: স্নাতক।

অভিজ্ঞতা: ভোগ্যপণ্য বিক্রয়ে ৩ বছরের অভিজ্ঞতা ও কম্পিউটার পরিচালনায় দক্ষতা আবশ্যক।

বয়স: সর্বোচ্চ ৩৮ বছর।

বেতন: আলোচনা সাপেক্ষে।

কর্মস্থল: বাংলাদেশের যেকোনো জেলা।

আবেদনের ঠিকানা: আগ্রহী প্রার্থীদের মোবাইল নম্বর উল্লেখপূর্বক জীবনবৃত্তান্ত, সব প্রাতিষ্ঠানিক শিক্ষা ও অভিজ্ঞতার সনদ, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং সম্প্রতি তোলা ২ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবিসহ ব্র্যাক, মানবসম্পদ বিভাগ, ব্র্যাক সেন্টার (৫ম তলা), ৭৫ মহাখালী, ঢাকা ১২১২ এই ঠিকানায় আবেদন করতে হবে। আবেদনপত্র ও খামের ওপর আবেদনকৃত পদের নাম এবং EN-340816 উল্লেখ করতে হবে। ব্র্যাকের সাবেক কর্মীদের ক্ষেত্রে জীবনবৃত্তান্তে পিন উল্লেখ করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ৩১ আগস্ট ২০১৬।

সূত্র: ১২ আগস্ট প্রথম আলোর ক্রোড়পত্র চাকরিবাকরির পৃ. ৩।

You may also like...