চিনি ও খাদ্যশিল্প করপোরেশন ৬৫ জন শিক্ষক নিয়োগ

kal

বাংলাদেশ চিনি ও খাদ্যশিল্প করপোরেশনের অধীনে সুগার মিলস উচ্চবিদ্যালয়ের জন্য আটটি পদে মোট ৬৫ জন শিক্ষক নেওয়া হবে। ১৪ আগস্ট প্রথম আলোর ১২ পৃষ্ঠায় এ নিয়োগসংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পদগুলোতে আবেদন করা যাবে ৩০ আগস্ট পর্যন্ত।
বিজ্ঞপ্তি অনুযায়ী, এখানে প্রধান শিক্ষক পদে ৪ জন, সহকারী প্রধান শিক্ষক পদে ৭ জন, সহকারী শিক্ষক (বাংলা) ও সহকারী শিক্ষক (ইংরেজি) পদে ৪ জন করে, সহকারী শিক্ষক (গণিত), সহকারী শিক্ষক (সামাজিক বিজ্ঞান) ও সহকারী শিক্ষক (কম্পিউটার) পদে ২ জন করে, সহকারী শিক্ষক (জীববিজ্ঞান), সহকারী শিক্ষক (পদার্থ ও রসায়ন), সহকারী শিক্ষক (ভূগোল), সহকারী শিক্ষক (শরীর চর্চা) ও সহকারী শিক্ষক (মৌলভি) পদে ১ জন করে, সহকারী শিক্ষক (সাধারণ বিজ্ঞান) ও সহকারী শিক্ষক (কৃষি) পদে ৩ জন করে এবং সহকারী শিক্ষক (প্রাথমিক শাখা) পদে ২৯ জনকে নিয়োগ করা হবে।
এসব পদে আবেদন করতে হলে প্রার্থীকে পদভেদে সংশ্লিষ্ট বিষয়ে বিএড বা এমএডসহ উচ্চ মাধ্যমিক বা স্নাতক/ স্নাতকোত্তর অথবা সমমানের পাস হতে হবে। বয়স হতে হবে ৩১-০৭-২০১৬ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে। মুক্তিযোদ্ধা কোটার প্রার্থীদের ক্ষেত্রে ৩২ বছরের মধ্যে বয়স থাকতে হবে।
বিজ্ঞপ্তি অনুযায়ী, আবেদন করতে হলে সব পদের আগ্রহী প্রার্থীদের দরখাস্ত চিফ অব পার্সোনেল, বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প করপোরেশন, চিনিশিল্প ভবন (ষষ্ঠ তলা), ৩ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা ১০০০-এর দপ্তরে পৌঁছাতে হবে। দরখাস্তের সঙ্গে সদ্য তোলা পাসপোর্ট সাইজের সত্যায়িত তিন কপি ছবি এবং শিক্ষাগত যোগ্যতার সনদপত্রের সত্যায়িত ফটোকপি, অভিজ্ঞতার সনদপত্র, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/ পৌরসভার মেয়র/ সিটি করপোরেশনের কমিশনারদের কাছ থেকে নাগরিকত্বের সনদপত্র, জাতীয় পরিচয়পত্র/জন্ম নিবন্ধনের সত্যায়িত ফটোকপি এবং প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদের মূল কপি, বাংলাদেশ চিনি ও খাদ্যশিল্প করপোরেশনের অনুকূলে যেকোনো শিডিউল ব্যাংক থেকে ৫০০ টাকা মূল্যের ব্যাংক ড্রাফট বা পে-অর্ডার (অফেরতযোগ্য) সংযুক্ত করতে হবে। খামের ওপর পদের নাম অবশ্যই উল্লেখ করতে হবে।
এই নিয়োগ বিজ্ঞপ্তিটি http://epaper.prothom-alo.com/view/dhaka/2016-08-14/12 এই লিংক থেকে ডাউনলোড করা যাবে।

You may also like...